ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চ্যালেঞ্জ ছুঁড়লেন গিয়াস উদ্দিন

মু. রিগান উদ্দিন, মিরসরাই প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৪
চ্যালেঞ্জ ছুঁড়লেন গিয়াস উদ্দিন

চট্টগ্রাম: মিরসরাই উপজেলা নির্বাচনে উত্তরজেলা আ’লীগের সহ-সভাপাতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে দলের পক্ষ থেকে মনোনয়র না দিলেও নির্বাচনে অংশ নিতে দৃঢ় প্রতিজ্ঞ তিনি।

এরইমধ্যে শনিবার মনোনয়নপত্র জমা দেওয়ার পর থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী মাঠ গোছাতে শুরু করেছেন।

গণসংযোগের পাশাপাশি নির্বাচনী ক্যাম্পেইন শুরু করেছেন।

আ’লীগের প্রার্থী হিসেবে শেখ আতাউর রহমানের নাম ঘোষণা করায় জেলা আ’লীগের একটি অংশের সমর্থন না পেলেও জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী গিয়াস উদ্দিন বাংলানিউজকে বলেন,‘আমি তৃনমূলের সঙ্গে ছিলাম এখনো আছি।
মাঠ পর্যায়ের নেতাকর্মীদের নিয়েই আমি মনোনয়ন পত্র জমা দিয়েছি। ’

‘গত নির্বাচনেও আমাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। কিন্তু তাদেরকে চ্যালেঞ্জ করে ওই নির্বাচনে জনগণ আমাকে বিজয়ী করেছে। ’  

এবারও জেলা আ‘লীগের একটি অংশ সমর্থন জানায়নি উল্লেখ করে তিনি বলেন, জেলা আ’লীগের ওই অংশের এমন হঠকারী সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে এবারও আমি নির্বাচন করবো। এবং বিজয়ী হবো।

গতবার মিরসরাই উপজেলা আ‘লীগের কমিটি ও চট্টগ্রাম উত্তরজেলা কমিটি করার সময় তাকে এবং নেতাকর্মীদের কোণঠাসা করে রাখার চেষ্ঠা করা হয়েছিলো অভিযোগ করে গিয়াস উদ্দিন বলেন, জনগণ আমার পাশে থাকার কারণে সেই এজেন্ডা বাস্তবায়ন হয়নি।

এদিকে দলীয় সমর্থন পেয়ে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করতে মাঠে নেমেছেন আ‘লীগের উপজেলা সভাপতি শেখ আতাউর রহমান।

দলের পক্ষ থেকে তাকে প্রার্থী মনোনিত করায় মনোনয়ন জমা দিয়েছেন জানিয়ে বাংলানিউজকে বলেন,উপজেলা ও জেলা আ’লীগের নেতাকর্মীরা চায় আমি নির্বাচন করি। তাদের সমর্থন নিয়েই আমি নির্বাচন করবো। ’

রাজনৈতিক মাঠে আতাউর রহমান ও গিয়াস উদ্দিনের মধ্যে দুরুত্ব না থাকলেও নির্বাচনী মাঠে একে অপরের প্রতিদ্বন্দ্বী হওয়ায় বিষয়ে জানতে চাইলে এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি তিনি।

বাংলাদেশ সময়:১৮৫৮ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।