ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে পুলিশের হাত থেকে ‘ডাকাত’ ছিনতাই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৪
চট্টগ্রামে পুলিশের হাত থেকে ‘ডাকাত’ ছিনতাই

চট্টগ্রাম: চট্টগ্রামের কর্ণফুলী থানার বৈরাগ ইউনিয়নে শনিবার বিকেলে ডাকাত ধরতে গিয়ে এলাকাবাসীর হামলার শিকার হয়েছে পুলিশ। এসময় মো.রাজিব ওরফে রাজু নামে বেশ কয়েকটি ডাকাতি মামলার এক আসামীকে গ্রেপ্তারের পর তার স্বজন ও এলাকার লোকজন মিলে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছে।



এলাকাবাসীর হামলায় কর্ণফুলী থানার উপ-পরিদর্শক (এস আই) সুদীপ বড়ুয়া গুরুতর আহত হন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি ছুঁড়তে বাধ্য হয়। এসময় পুলিশ আহত অবস্থায় রাজু’র বাবা ও ভাইকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

কর্ণফুলী থানার ওসি মহিউদ্দিন ‍মাহমুদ বাংলানিউজকে জানান, বেশ কয়েকটি মামলার ওয়ারেণ্টভুক্ত আসামী রাজু ডাকাতকে ধরতে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে বৈরাগ ইউনিয়নের কোট্টাপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ।

তারা রাজু ডাকাতকে ধরে চলে আসার পথে তার বাবা-ভাই, আত্মীয়স্বজনসহ এলাকার শ’খানেক লোক মিলে পুলিশের উপর হামলা চালায়। আকস্মিক হামলায় পুলিশের হাত থেকে পালিয়ে যেতে সক্ষম হয় রাজু। হামলায় এস আই সুদেপ মাথায় আঘাত পান।

ওসি জানান, সংঘবদ্ধ হামলাকারীদের সরাতে পুলিশ পাঁচ রাউণ্ড শটগানের গুলি ছুঁড়তে বাধ্য হয়। পরে পুলিশ রাজুর বাবা মো.শফি এবং ছোট ভাই শাহাদাৎকে আহত অবস্থায় আটক করে।

আহত এস আই সুদীপ বড়ুয়া, শফি ও শাহাদাৎকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাহাদাৎকে প্রাথমিক চিকিৎসার পর থানায় পাঠিয়ে দেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

পুলিশের উপর হামলা, আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা দায়ের করা হবে বলে কর্ণফুলী থানার ওসি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৫০ঘণ্টা, জানুয়ারি ২৫,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa