ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্যসহ দু’ শিবির কর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৪
বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্যসহ দু’ শিবির কর্মী আটক

চট্টগ্রাম: সীতাকুণ্ড উপজেলার মাদাম বিবির হাট এলাকায় শিবির নিয়ন্ত্রিত মেস থেকে বিস্ফোরক দ্রব্যসহ ২ কর্মীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দু’টি কিরিচ, একটি রকেট প্লেয়ার, ২ কেজি গান পাউডার, ৫টি ককটেল, ককটেল বানানোর বিভিন্ন সরঞ্জামসহ বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য উদ্ধার করেছে পুলিশ।



আটক দু’জন হলেন- মো. ওয়ালি উল্লাহ(২৩) ও মো. জয়নাল(২২)। দু’জনই জামায়াত নিয়ন্ত্রিত আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

বৃহস্পতিবার গভীর রাতে তাদের আটক করা হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বাংলানিউজকে বলেন,‘বড়ধরণের নাশকতার পরিকল্পনা ছিল জামায়াত-শিবিরের। এর প্রস্তুতি হিসেবে তারা বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য সংগ্রহ করে নাশকতার সরঞ্জাম তৈরি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মাদাম বিবিরহাট এলাকায় শিবির নিয়ন্ত্রিত একটি মেসে অভিযান চালিয়ে দুই শিবির কর্মীকে আটক করা হয়। ’

‘এ সময় মেসটিতে তল্লাশি চালিয়ে ককটেল তৈরির বিপুল পরিমান সরঞ্জামসহ বিভিন্ন বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে। আটক দু’জনের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, জানুয়ারী ১৭, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa