ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বৃহস্পতিবার চট্টগ্রাম আসছেন গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ

তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৪
বৃহস্পতিবার চট্টগ্রাম আসছেন গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

চট্টগ্রাম: নতুন সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী হওয়ার পর চট্টগ্রাম আসছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বৃহস্পতিবার বিকালে তার চট্টগ্রামে পৌঁছার কথা রয়েছে।



বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি চট্টগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম বাংলানিউজকে বলেন, ‘উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্ব নেওয়ার পর কাল চট্টগ্রামে আসবেন। ’

‘বিকাল ৩টা ২০ মিনিটের ফ্লাইটে তার চট্টগ্রামে পৌঁছার কথা রয়েছে। বিমানবন্দরে তাকে দলীয় নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানাবেন। পরে সার্কিট হাউজে সাংবাদিক এবং নগর, উত্তর ও দক্ষিণ জেলার নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন। ’
 
প্রসঙ্গত, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন মিরসরাই থেকে ১৯৭০, ১৯৭৩ সালে প্রাদেশিক পরিষদ সদস্য এবং ১৯৮৬, ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন তিনি। ১৯৭৭-৭৮ সালে চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, ১৯৭৯ থেকে ১৯৯২ এর মাঝামাঝি পর্যন্ত উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং এরপর থেকে ২০১২ সালের ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনসহ টানা চারবার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হন তিনি। গত ৭ আগস্ট তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হন।

আওয়ামী লীগের ১৯৯৬-২০০১ শাসনামলে বেসামরিক বিমান চলাচল, পর্যটন, গৃহায়ন ও পূর্তমন্ত্রীর দায়িত্ব পান ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। পরে ২০০৮ সালে আওয়ামী লীগ সরকার গঠন করলে তাকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়। এবার তিনি নতুন সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

বাংলাদেশ সময়: ২২৩০ঘণ্টা, জানুয়ারী ১৫, ২০১৩
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa