ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

তৃতীয়বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সিইউজের অভিনন্দন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
তৃতীয়বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সিইউজের অভিনন্দন শেখ হাসিনা

চট্টগ্রাম: তৃতীয়বারের মত প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

একই সঙ্গে চট্টগ্রামে আওয়ামী লীগের প্রবীণ নেতা ও পেশাজীবী সাংবাদিকদের সুহৃদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে মন্ত্রী পরিষদের সদস্য করায় কৃতজ্ঞতাও জানিয়েছে সংগঠনটি।



সোমবার বিকেলে সিইউজের সভাপতি শহীদ উল আলম ও সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরীর যৌথ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানানো হয়।

বিবৃতিতে তারা বলেন,‘জাতির জনকের অসমাপ্ত বিপ্লব সম্পন্ন করতে নি:সন্দেহে জননেত্রী শেখ হাসিনা তার বিগত দু’বারের মেয়াদকালের মতই দৃঢ় ও নিষ্ট দেশপ্রেমী ভুমিকা রাখবেন। একই সঙ্গে দেশবাসীর ক্ষুধা ও দারিদ্র মুক্তি এবং আত্মমর্যাদা রক্ষার সংগ্রামের মধ্য দিয়ে উন্নয়নের নবযাত্রায় সত্যিকার অর্থেই মুক্তিযুদ্ধের মূল চেতনা বাস্তবায়িত হবে। ’

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সাংবাদিক নেতারা বলেন,‘যুদ্ধাপরাধীদের সর্বোচ্চ সাজা প্রদান অব্যাহত রাখা এবং মৌলবাদী সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও কঠোর ভুমিকা রাখবেন। ’

এছাড়া বিগত দিনের মত আগামীতেও পেশাজীবী সাংবাদিকদের বেতন-ভাতা এবং আবাসনসহ কল্যাণমূলক কাযক্রম আরো গতিশীল হবে বলেও আশা প্রকাশ করেন সাংবাদিক নেতারা।

বাংলাদেশ সময়: ১৭৫১ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa