ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআরবি থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
সিআরবি থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার সিআরবি এলাকা থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।



সোমবার ভোর সাড়ে ৬টার দিকে টাইগারপাস ও সিআরবির মাঝামাঝি এলাকায় রক্তাক্ত অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখে টহল পুলিশ। জীবিত আছে ভেবে পুলিশ দ্রুত তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে পুলিশ জানিয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) মনজুর মোর্শেদ বাংলানিউজকে জানান, যুবকের আনুমানিক বয়স ৩০ হতে পারে। তার পরণে সোয়েটার ও গেঞ্জি এবং থ্রি কোয়ার্টার প্যাণ্ট ছিল। তার দু’হাতের নিচে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন আছে।

এস আই একরাম উল্লাহ বাংলানিউজকে বলেন, ধারণা করছি তাকে অন্য কোন জায়গায় খুন করে ফজরের নামাজের পর কেউ সিআরবি এলাকায় ফেলে গেছে।

মনজুর মোর্শেদ বলেন, ‘হতে পারে, প্রাত:ভ্রমণে বের হওয়ার পর ছিনতাইকারীরা তাকে খুন করেছে। আমরা তার পরিচয় নিশ্চিত করার চেষ্টা করছি। পরিচয় পেলে খুনের মোটিভও মিলবে। ’

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে এস আই একরাম উল্লাহ জানান।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।