ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ১

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৪
চট্টগ্রামে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ১

চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেহপুর এলাকায় গণপিটুনিতে এক ডাকাত নিহত ও অপর এক ডাকাত গুরুতর আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া বেশকিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে।



মঙ্গলবার গভীর রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটেছে।

জেলা পুলিশের হাটহাজারী সার্কেলের এএসপি আ ফ ম নিজাম উদ্দিন বাংলানিউজকে জানান, মঙ্গলবার গভীর রাতে আনুমানিক ৭-৮ জনের একটি ডাকাতদল ফতেহপুর এলাকায় জনৈক হাশেমের বাড়িতে হানা দেয়।
তারা দরজা ভেঙ্গে পাশাপাশি দু’টি ঘরে প্রবেশ করে কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নেয়।

এদিকে ডাকাতির খবর পেয়ে এলাকার লোকজন আক্রান্ত বাড়ির আশপাশে জড়ো হয়। ডাকাতি শেষে পালিয়ে যাবার পথে সংঘবদ্ধ জনতা দু’জনকে ধরে ফেলে।

এসময় গণপিটুনিতে জাবেদ (২৭) এক ডাকাত ঘটনাস্থলেই মারা যায়। বাদশা (২৮) নামে অপর এক ডাকাতকে গুরুতর আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলে জানান এএসপি নিজাম।

এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া দু’টি এলজি, একটি কিরিচ, একটি দরজা ভাঙার যন্ত্র এবং দু’টি টর্চলাইট উদ্ধার করেছে।

এএসপি নিজাম জানান, আহত ডাকাত বাদশার অবস্থা আশংকাজনক। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য ডাকাতদের গ্রেপ্তার এবং মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১১০৮ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।