ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে পণ্যবাহী পিকআপ ভ্যানে আগুন, আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৪
সীতাকুণ্ডে পণ্যবাহী পিকআপ ভ্যানে আগুন, আহত ৩ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলা গেইট এলাকায় গার্মেন্টস পণ্যবাহী একটি পিকআপ ভ্যানে আগুন দিয়েছে হরতাল-অবরোধ সমর্থকরা। এঘটনায় পিকআপ ভ্যানের চালকসহ তিনজন আহত হয়েছেন।



মঙ্গলবার দুপরে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, গাড়ি চালক মো. ইউনুস (৪০), গার্মেন্টস পণ্যের মালিক রাজামিয়া (৪২) ও মো. আলমগীর (৪০)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ১৮ দলের ডাকা হরতাল-অবরোধের মধ্যে মহাসড়কে বিভিন্ন পণ্যবাহী কাভার্ডভ্যান ও ট্রাক চলাচল করতে দেখে কয়েকটি যানবাহনকে চলাচলে বাঁধা দেয় পিকেটাররা। তারা ঢাকামুখী একটি গার্মেন্টস পণ্যবাহী পিকআপ ভ্যানে (ঢাকা মেট্টো ন-১৬-৩৭৩৭) অর্তকিত হামলা চালায়।

এসময় তারা ওই পিকআপে ভাংচুর ও পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে যায়। খবর পেয়ে পুলিশ-বিজিবি, সেনাবাহিনী ও র‌্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পালিয়ে যায় হরতাল সমর্থকরা।

এপর স্থানীয় লোকজনসহ  ফায়ার সার্ভিসের কর্মীরা পিকভ্যানের আগুন নিয়ন্ত্রণে আনে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান জানান, পিকআপ ভ্যানটি চট্টগ্রাম থেকে বিভিন্ন গার্মেন্টসের পণ্য নিয়ে কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়ার বাজারের দিকে যাচ্ছিল। মহাসড়কের উপজেলা গেইটের এদিকে এলে গতিরোধ করে আগুন দেয় দুবৃর্ত্তরা।  

তিনি জানান, এ ঘটনায় গাড়ি চালকসহ ৩ জন আহত হয়েছে। পিকআপের বিভিন্ন পণ্য পুড়ে গেছে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।