ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

বাংলানিউজ টিম, চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৪
পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর কোতোয়ালী থানার আসকারদিঘীর পাড় আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করেছে শিবির কর্মীরা। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে।

তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে কাজির দেউড়ি এলাকা থেকে ঝটিকা মিছিল বের করে শিবির কর্মীরা।
মিছিলটি আসকার দিঘীর পাড় এলাকায় সমাবেশ করার চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া দিলে পুলিশের গাড়ি লক্ষ্য করে পর পর দুটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায় শিবির কর্মীরা।

নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারি কমিশনার মীর্জা সায়েম মাহমুদ বাংলানিউজকে বলেন,‘শিবির কর্মীরা আসকার দিঘীর পাড় এলাকায় ঝটিকা মিছিল বের করার চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া দিলে পুলিশের গাড়ি লক্ষ্য করে দু’টি ককটেল নিক্ষেপ করে তারা। তবে ককটেলগুলো গাড়িতে পড়েনি। যারা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে তাদের ধরতে অভিযান চলছে। ’

এদিকে ঘটনার পর কাজির দেউড়িসহ আশপাশের এলাকায় তল্লাশি চালিয়ে পুলিশ শিবির কর্মী সন্দেহে ৬ জনকে আটক করেছে।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, ককটেল হামলার পর আমরা অভিযান চালাচ্ছি। এ পর্যন্ত ৬ জনকে আটক করা হয়েছে।

এর আগে সকাল ১১টার দিকে নগরীর বাকলিয়া এলাকায় ঝটিকা মিছিল বের করে জামায়াত-শিবির। মিছিল থেকে তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে তারা দ্রুত পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১০৪২ঘণ্টা, জানুয়ারী ০৭, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।