ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইলেকশন নয় আ.লীগ প্রার্থীদের সিলেকশন করা হয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৪
ইলেকশন নয় আ.লীগ প্রার্থীদের সিলেকশন করা হয়েছে

চট্টগ্রাম: দশম জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এক প্রতিক্রিয়ায় বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেন, ভোটার বিহীন তামাশার এই নির্বাচন গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে স্থান পাবে। এই তামাশার নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ বাকশালের রূপ ধারণ করে নতুন করে ভূমিষ্ট লাভ করেছে।

জনগণ এই নির্বাচন প্রত্যাখ্যান করেছে।

আবদুল্লাহ আল নোমান বলেন, ভোটারের অনুপস্থিতিতে প্রকাশ্য দিবালোকে ব্যালট পেপারে সীল মেরে ইলেকশনের পরিবর্তে আওয়ামী লীগ প্রার্থীদের সিলেকশন করা হয়েছে।
সারা দেশে পুলিশ ও আওয়ামী লীগ ক্যাডাররা গুলি করে ২১ জন নেতাকর্মীকে হত্যা করেছে।

নিহত নেতাকর্মীরা গণতান্ত্রিক আন্দোলনে শহীদ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, তাদের রক্ত বৃথা যাবে না। তাদের রক্তের সিঁড়ি বেয়েই এদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা হবে।

আবদুল্লাহ আল নোমান বলেন, অবিলম্বে তামাশার এই নির্বাচন বাতিল করতে হবে অন্যথায় চলমান আন্দোলন আরো তীব্র থেকে তীব্রতর হবে। তামাশার নির্বাচন বাতিল ও তত্ত্বাবধায়ক সরকারের দাবী পূরণ না হওয়া পর্যন্ত বিএনপি নেতাকর্মীরা রাজপথ ছেড়ে ঘরে ফিরে যাবে না।

বাংলাদেশ সময়: ১১৪৮ঘণ্টা, জানুয়ারী ০৬, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad