bangla news

সাতকানিয়ায় নির্বাচনী সরঞ্জামের গাড়িতে আগুন

22 |
আপডেট: ২০১৪-০১-০৪ ৬:৩৬:০৩ এএম

জামায়াত-শিবির নিয়ন্ত্রিত চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার দু’টি ইউনিয়নে ভোটকেন্দ্রে নিয়ে যাবার পথে নির্বাচনী সরঞ্জামবোঝাই দু’টি পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

চট্টগ্রাম: জামায়াত-শিবির নিয়ন্ত্রিত চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার দু’টি ইউনিয়নে ভোটকেন্দ্রে নিয়ে যাবার পথে নির্বাচনী সরঞ্জামবোঝাই দু’টি পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার ছদাহা ও এওচিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।

এসময় পিকআপ দু’টিতে পুলিশ প্রহরা থাকলেও দুর্বৃত্তদের আক্রমণের পর পুলিশ সদস্যরা পিছু হটে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

চট্টগ্রামের পুলিশ সুপার এ কে এম হাফিজ আক্তার বাংলানিউজকে বলেন, নির্বাচনী সরঞ্জামবোঝাই দু’টি ছোট ট্রাকে আগুন দিয়েছে জামায়াত-শিবিরের লোকজন। নির্বাচনী সরঞ্জামের মধ্যে কি কি ছিল সেটা আমরা খতিয়ে দেখছি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলা সদর থেকে পুলিশ সদস্যদের প্রহরায় বস্তাভর্তি নির্বাচনী সরঞ্জামগুলো নিয়ে যাবার সময় ছদাহা ইউনিয়নের ফকিরহাট এলাকায় এবং কেওচিয়া ইউনিয়নের চূড়ামণি এলাকায় দু’টি পিকআপ ভ্যানে আকস্মিকভাবে হামলা করে দুর্বৃত্তরা। এসময় তারা পেট্রল ঢেলে গাড়ি দু’টিতে আগুন লাগিয়ে পালিয়ে যায়।

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন বাংলানিউজকে বলেন, ছদাহা ইউনিয়নের ফকিরহাট এলাকায় যে পিকআপ ভ্যানে আগুন দেয়া হয়েছে সেখানে বিভিন্ন নির্বাচনী সরঞ্জাম পুড়ে গেছে। চূড়ামণি এলাকার খবর এখনও আমরা পাইনি।

তবে ঘটনার পর উভয় এলাকায় সেনাবাহিনী ও বিজিবি’র সদস্যরা এবং পুলিশের মোবাইল ও স্ট্রাইকিং টিম টহল দিচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৭২০ঘণ্টা, জানুয়ারি ০৪,২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-01-04 06:36:03