ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে সাঁড়াশি অভিযানে আটক ৫৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৩
চট্টগ্রামে সাঁড়াশি অভিযানে আটক ৫৭ ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া, লোহাগাড়া ও সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় শনিবার রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে ৫৭ জনকে আটক করেছে যৌথবাহিনী। সাতকানিয়ায় আটক হওয়াদের কাছে গান পাউডার, সীসা ও ধারালো অস্ত্র পাওয়া গেছে।



পুলিশ জানিয়েছে, আটক হওয়াদের অধিকাংশই বিএনপি-জামায়াত ও শিবিরের কর্মী। তাদের মধ্যে অনেকেই সাম্প্রতিক নাশকতা ও সহিংসতার অভিযোগে দায়ের হওয়া বিভিন্ন মামলার আসামী।


সূত্র জানায়, রাতভর অভিযানে সাতকানিয়া থানায় বিস্ফোরকসহ ২৬ জন, লোহাগাড়া থানায় ১৫ জন এবং সীতাকুণ্ডে ১৬ জনকে আটক করা হয়েছে।

যৌথবাহিনীর সমন্বয়ক ২৮ ব্যাটেলিয়ন বিজিবি’র অপারেশন অফিসার মেজর ওয়ালিদ বাংলানিউজকে জানান, সীতাকুণ্ডের আমিরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১৬ জনকে আটক করা হয়েছে। তাদের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

জেলা পুলিশের সীতাকুণ্ড সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাহউদ্দিন সিকদার বাংলানিউজকে বলেন, সীতাকুণ্ডে আটক হওয়া ১৬ জনের সবাই বিএনপি-জামায়াতের নেতাকর্মী। তারা মহাসড়কে বিভিন্ন সময়ে গাড়িতে আগুন দেয়া, ভাংচুরসহ বিভিন্ন ধরনের নাশকতার সঙ্গে যুক্ত। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও আছে।

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন বাংলানিউজকে জানান, সাতকানিয়ার বিভিন্ন এলাকা থেকে জামায়াত-শিবিরের সঙ্গে জড়িত ২৬ জনকে আটকের পর চূড়ামণি এলাকায় অভিযান চালিয়ে ৪০০ গ্রাম গান পাউডার, দুই কেজি সিসা, গাছ কাটার দু’টি করাত ও চারটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০০ঘণ্টা, ডিসেম্বর ২৯,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।