ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাজনৈতিক দলগুলোকে সহিংসতা থেকে সরে আসার আহ্বান

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৩
রাজনৈতিক দলগুলোকে সহিংসতা থেকে সরে আসার আহ্বান

চট্টগ্রাম: অব্যাহত সহিংসতার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে রাজনৈতিক দলগুলোকে সহিংসতা থেকে সরে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে জেলা পাবলিক পলিসি ফোরাম (ডিপিপিএফ) নামে এক নাগরিক সংগঠন।

শনিবার সংগঠনটির পক্ষ থেকে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়েছে, দেশে বিরাজমান পরিস্থিতি বিবেচনায় নাগরিক সংগঠনসহ সকলের দায়িত্ব হওয়া উচিত সুষ্ঠ গণতান্ত্রিক পরিবেশ বজায় রাখা যেখানে সকলের মতামতের ভিত্তিতে সুষ্ঠ গণতান্ত্রিক চর্চা বিদ্যমান থাকবে।



বিবৃতিতে আরও বলা হয়, গণতান্ত্রিক প্রক্রিয়ায় কোন ধরনের সহিংসতা কাম্য নয়। এমন রাজনৈতিক পরিসর বিদ্যমান থাকতে হবে যাতে সকলপক্ষ স্বাধীন ও শান্তিপূর্ণভাবে তাদের মতামত প্রকাশ করতে পারে।


চট্টগ্রাম জেলা পাবলিক পলিসি ফোরামের আহবায়ক জেসমিন সুলতানা পারু, পটিয়া পাবলিক পলিসি ফোরামের সমন্বয়কারী পংকজ চক্রবর্তী এবং সন্দ্বীপ পাবলিক পলিসি ফোরামের আহবায়ক মাষ্টার আবুল কাশেম শিল্পি যৌথভাবে এ বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে দল-মতের উপরে উঠে নারী ও শিশুসহ বিভিন্ন পর্যায়ের নাগরিকদের উপর সকল ধরনের রাজনৈতিক সহিংসতা রোধের জন্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ঘণ্টা, ডিসেম্বর ২৮,২০১৩
পিআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।