ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যুদ্ধাপরাধী ও সন্ত্রাস মুক্ত করতে একাত্তরের মতো গর্জে উঠতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৩
যুদ্ধাপরাধী ও সন্ত্রাস মুক্ত করতে একাত্তরের মতো গর্জে উঠতে হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: দেশের মানুষের জন্য আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচন একটি চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৯ আসনে জাতীয় পার্টির প্রার্থী ও প্রধামন্ত্রীর উপদেষ্টা জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তিনি বলেন, এ নির্বাচনে মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তিকে বিজয় করার কোনো বিকল্প নেই।

দেশকে যুদ্ধাপরাধী ও সন্ত্রাসমুক্ত করতে আবারও দেশের মানুষকে একাত্তরের মতো গর্জে উঠতে হবে।

শুক্রবার নগরীর পূর্ব বাকলিয়ার ১৮ নম্বর ওয়ার্ডে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।
এসময় তিনি নগরীর পূর্ব বাকলিয়া বলির হাট, ওয়াইজর পাড়া, বজ্র ঘোনা এলাকায় গণসংযোগ করেন। এসব এলাকায় পথসভা ও স্থানীয়দের মাঝে ভোট চেয়ে লিপলেটও  বিতরণ করেন বাবলু।

গণসংযোগকালে তার পক্ষে প্রচারণায় অংশ নেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। এছাড়া উপস্থিত ছিলেন- নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহিলা বিষয়ক সম্পাদক ও প্যানেল মেয়র জোবাইদা নার্গিস খান, পূর্ব বাকলিয়া ১৮ নং ওয়ার্ডের সভাপতি আহমদ ইলিয়াছ, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর জসিম উদ্দিন।

পথ সভায় বক্তারা দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব অক্ষুণ রাখতে ৫ জানুয়ারীর নির্বাচনে চট্টগ্রাম-৯ আসনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জিয়াউদ্দিন বাবলুকে নির্বাচিত করার আহবান জানান।

প্রসঙ্গত, চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনে আওয়ামী লীগের কোন প্রার্থী না থাকায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও প্রধানমন্ত্রীর উপদেষ্টা জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে সমর্থন দেয় নগর আওয়ামী লীগ। তারা জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে নাগরিক কমিটির প্রার্থী হিসেবে ঘোষণা দেন। এর আগে প্রধানমন্ত্রীর নির্দেশে এ আসনের বর্তমান সংসদ সদস্য ও নগর আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম বিএসসি তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।