ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টলকুড়ি’তে জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৩
চট্টলকুড়ি’তে জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ছোট ছোট শিশুদের পরিবেশনায় আবৃত্তি, নাচ-গান ও ফ্যাশন শোসহ নানা আয়োজনে বন্দরনগরীতে হয়ে গেলো ‘চট্টলকুঁড়ি’র পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক সন্ধ্যা।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর মেহেদীবাগের স্কুল ক্যাম্পাসে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


 
মহান বিজয় দিবস উপলক্ষে চার দিনব্যাপী অনুষ্ঠিত চিত্রাংকন ও নৃত্য প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাইম ডিস্ট্রিবিউশন গ্রুপের এমডি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক রাশেদুল আলম মামুন, কবি ও সাংবাদিক নাজিমুদ্দীন শ্যামল এবং জিটিভির ব্যুরো প্রধান অনিন্দ্য টিটো।


চট্টলকুড়ির প্রধান নির্বাহী মানসী দাস তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইম্পেরিয়াল স্কুলের অধ্যক্ষ সেলিনা ইসলাম, চট্টলকুঁড়ির চেয়ারম্যান সাজ্জাদ বিন খালেদ সুমন, নির্বাহী পরিচালক রাজিবুল হক চৌধুরী প্রমুখ।

বক্তারা বলেন,‘শিশুর মানসিক বিকাশে সাংস্কৃতিক চর্চা অপরিহার্য। একটি শিশুকে পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুক্ত রাখতে হবে। এতে করে নৈতিক অবক্ষয় থেকে ওই শিশু মুক্ত থেকে সুন্দর ভবিষ্যৎ রচনা করতে পারবে। ’

আলোচনা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা। এরপর  চট্টল কুড়ির ৩০ শিশু কিশোরদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ২১৩১ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৩
এমবিএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।