ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতার মৃত্যু

38 |
আপডেট: ২০১৩-১২-২৬ ৬:৫৮:১২ এএম

নগরীর কোতোয়ালি থানার পলোগ্রাউণ্ড মাঠের সামনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মো. রফিকুল ইসলাম (৩৫) নামে এক বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে। একই ঘটনায় রুবেল (১৮) নামে তার এক সহকারী আহত হয়েছেন।

চট্টগ্রাম: নগরীর কোতোয়ালি থানার পলোগ্রাউণ্ড মাঠের সামনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মো. রফিকুল ইসলাম (৩৫) নামে এক বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে। একই ঘটনায় রুবেল (১৮) নামে তার এক সহকারী আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত রফিকুল পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার মধ্যমসোনাখালীর মতি হাওলাদারের ছেলে। তিনি চট্টগ্রাম নগরীতে থেকে বেলুন বিক্রি করে জীবিকা নিবার্হ করতেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির এএসআই পংকজ বড়ুয়া বাংলানিউজকে জানান, দুপুর পৌনে ১২টার নগরীর রেলওয়ে পলোগ্রাউণ্ড মসজিদের সামনে রফিক বেলুন বিক্রি করছিলেন। এসময় তার কাছে থাকা বেলুনে হাওয়া দেয়ার সময় সিলিন্ডারটি বিস্ফোরিত হয়। এতে রফিক এবং তার সহকারী রুবেল গুরুতর আহত হন।

তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তৃব্যরত চিকিৎসকরা রফিককে মৃত ঘোষণা করেছেন। আর রুবেলকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।
 
বাংলাদেশ সময়: ১৭৩২ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2013-12-26 06:58:12