[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

গাড়ি পোড়ানোর ঘটনায় দু’মামলা, আসামী শিবির-যুবদল-ছাত্রদল নেতারা

33 |
আপডেট: ২০১৩-১২-২২ ৮:৩০:২৫ এএম

অবরোধ চলাকালে শনিবার রাতে চট্টগ্রাম নগরীর লালদিঘীর পাড় এবং আকবর শাহ এলাকায় দু`টি গাড়ি পোড়ানোর ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে। রোববার দায়ের করা মামলা দু’টিতে শিবির ও যুবদল-ছাত্রদলের কয়েকজন শীর্ষ নেতাকে আসামী করা হয়েছে।

চট্টগ্রাম: অবরোধ চলাকালে শনিবার রাতে চট্টগ্রাম নগরীর লালদিঘীর পাড় এবং আকবর শাহ এলাকায় দু`টি গাড়ি পোড়ানোর ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে। রোববার দায়ের করা মামলা দু’টিতে শিবির ও যুবদল-ছাত্রদলের কয়েকজন শীর্ষ নেতাকে আসামী করা হয়েছে।

লালদিঘীর পাড়ে বাস পোড়ানোর ঘটনায় এস আই নাজিম উদ্দিন ভূঁইয়া বাদি হয়ে ১৮ জনের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। আসামীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রশিবির (উত্তর) শাখার সভাপতি আ ম ম মশরুর হোসাইন, দক্ষিণের সভাপতি এম এইচ সোহেল, উত্তরের ছাত্রকল্যাণ সম্পাদক সাইদুর রশিদ, দক্ষিণের সাধারণ সম্পাদক নূরুল হক, উত্তরের বায়তুল মাল সম্পাদক জাহাঙ্গীর আলম, নগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এইচ এম রাশেদ, আন্দরকিল্লা ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক মো.বশর, কোতয়ালী থানা শিবিরের সভাপতি মাহবুব, পাথরঘাটা ওয়ার্ড যুবদলের প্রচার সম্পাদক সালাহউদ্দিন, ওয়ার্ড যুবদল নেতা আলাউদ্দিন, জুয়েল ও ইসমাইল, ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা সখী, ওয়ার্ড ছাত্রদল নেতা রানা ও আবদুল্লাহ।

মামলার এজাহারে আসামীদের বিরুদ্ধে দণ্ডবিধির ১৪৭, ১৪৮, ১৪৯, ৪৩৬ ও ৪২৭ ধারা এবং সন্ত্রাসবিরোধী আইন, ২০১৩ এর ৬ (২) ধারায় অভিযোগ আনা হয়েছে বলে জানিয়েছেন এস আই নাজিম উদ্দিন ভূঁইয়া।

এদিকে আকবর শাহ এলাকায় ট্রাকে আগুন দেয়ার মামলায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০০-১৫০ জনকে আসামী করা হয়েছে। আকবর শাহ থানার এস আই তোফাজ্জল হোসেন বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন বলে জানিয়েছেন ওসি আব্দুল মজিদ।

বাংলাদেশ সময়: ১৯২০ঘণ্টা, ডিসেম্বর ২২,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache