ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

অবরোধের আগুনে দগ্ধ আরেক চালক

18 |
আপডেট: ২০১৩-১২-১৮ ২:৫৭:৪৫ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অবরোধের আগুনে দগ্ধ হয়েছে আরেক চালক আহসান উল্লাহ(৩০)। মঙ্গলবার রাতে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকায় অবরোধ সমর্থকরা কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ করলে দগ্ধ হয় আহসান।

চট্টগ্রাম: অবরোধের আগুনে দগ্ধ হয়েছে আরেক চালক আহসান উল্লাহ(৩০)। মঙ্গলবার রাতে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকায় অবরোধ সমর্থকরা কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ করলে দগ্ধ হয় আহসান।

এর আগে ১ ডিসেম্বর অবরোধ সমর্থকদের দেওয়া আগুনে পুড়ে সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আবদুল আজিজ নামে এক সিএনজি অটোরিকশা চালক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সহকারি নিবন্ধক ডা. হাসমত আলী মিয়া বাংলানিউজকে বলেন, আগুনে আহসান উল্লাহর শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। তার মুখ, পা ও পিঠ দগ্ধ হয়েছে। আগুনে শ্বাসনালী ক্ষতিগ্রস্থ হওয়ায় এখনো আশংকামুক্ত বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, দশম সংসদ নির্বাচন স্থগিতের দাবিতে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের অবরোধের প্রথম দিন চট্টগ্রামের পরিস্থিতি শান্ত থাকলেও মধ্য রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তান্ডব চালায় অবরোধকারীরা। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় আটটি কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ করে তারা।

বাংলাদেশ সময়: ১৩৪৫ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৩

সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2013-12-18 02:57:45