ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১, ২৪ জুলাই ২০২৪, ১৭ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ঈদের জামাতে হঠাৎ পড়ে গেলেন আ জ ম নাছির

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
ঈদের জামাতে হঠাৎ পড়ে গেলেন আ জ ম নাছির ...

চট্টগ্রাম: ঈদুল আজহার নামাজে বসা অবস্থা থেকে উঠতে গিয়ে হঠাৎ পড়ে যান চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (১৭ জুন) সকাল আটটার দিকে জমিয়তুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে ঈদের প্রধান জামাত শেষে মোনাজাতের আগে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদের জামাত শেষে দাঁড়িয়ে ‘ইয়া নবী সালাম আলাইকা, ইয়া রাসুল সালাম আলাইকা’ পড়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন সবাই। তখন সবার সঙ্গে বসা অবস্থা থেকে উঠে দাঁড়ান আ জ ম নাছির উদ্দীনও।

তার ডান পাশে ছিলেন চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সোলায়মান আলম শেঠ ও বাম পাশে ছিলেন জাতীয় পার্টির আরেক নেতা সিটি করপোরেশনের সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী। মাহমুদুল ইসলামের পাশে দাঁড়ানো ছিলেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।

উঠে দাঁড়াতে গিয়েই আ জ ম নাছির নিচে পড়ে যান। এ সময় তাঁকে তুলে ধরতে এগিয়ে আসেন শিক্ষামন্ত্রীসহ অন্যান্যরা। পরে সবাই আ জ ম নাছিরকে চেয়ারে বসান। এসে দেওয়া হয় পানি। এরপর মোনাজাত শেষে আন্দরকিল্লার বাসায় ফেরেন।

আ জ ম নাছিরের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ বাংলানিউজকে বলেন, ‘নামাজ শেষে বেশ কিছুক্ষণ বসে থাকায় পায়ে রক্ত চলাচল কিছুটা কমে গিয়েছিল। এ কারণে উঠে দাঁড়াতেই পা ঝিম ঝিম করায় তিনি পড়ে যান। এখন তিনি সুস্থ আছেন’।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ১৭, ২০২৩ 
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।