ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালী ও আনোয়ারায় বন্ধ ঘরে আগুন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
বোয়ালখালী ও আনোয়ারায় বন্ধ ঘরে আগুন ...

চট্টগ্রাম: বোয়ালখালী পৌর সদরে জলিল মার্কেটের নিচ তলায় আলম ক্রোকারিজ নামের একটি বন্ধ দোকানে আগুন লেগে অর্ধলাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) দুপুর ২টার দিকে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছেন বোয়ালখালী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সাইদুর রহমান।

 

তিনি বলেন, খবর পেয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

তবে ১০ লাখ টাকার মালামাল উদ্ধার করা গেছে।

এদিকে আনোয়ারার কালাবিবি দীঘির মোড়ে শনিবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে ফুলতাজ টাওয়ার নামে একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ভাড়াটিয়া বারখাইন ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ শাহেদুর রহমানের ঘরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রণে আনে। এতে নগদ টাকাসহ স্বর্ণংকার পুড়ে গেছে বলে দাবি করেন ইউপি সদস্য মোহাম্মদ শাহেদুর রহমান।

আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মোহাম্মদ মুজিবুর রহমান বলেন, তালাবদ্ধ ঘরে কেউ ছিল না। আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তসাপেক্ষে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ