ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লোহাগাড়ায় ঈদ জামাতে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৪

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
লোহাগাড়ায় ঈদ জামাতে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৪ ...

চট্টগ্রাম: লোহাগাড়ার চুনতিতে ঈদ জামাতের সময় নির্ধারণ করা নিয়ে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ মামলার এজাহারভুক্ত ৪ আসামিকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ৯ জনকে এজাহারনামীয় ও ১০-১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে সাতগড় মেম্বার পাড়ার নুরুল ইসলাম বদু (৫৫) বাদি হয়ে এই মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাতগড় মৌলভী পাড়ার মৃত ছানা উল্লাহর পুত্র শহিদুল হক (৪৫), হাবিব উল্লাহ’র পুত্র আব্দুল ওয়াহেদ (৪০), আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি আশরফ মুন্সির বাড়ির খায়ের আহমদের পুত্র আব্দুল আল মামুন প্রকাশ জিহান (২৪) ও আব্দুল মোমেন (৩২)।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) খাইরুল ইসলাম জানান, গ্রেপ্তার ৪ জনকে আদালতে পাঠানো হয়েছে। হামলায় জড়িত অন্যদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাতগড় শাহ আতাউল্লাহ হোছাইনী (রাহ.) কেন্দ্রীয় শাহী জামে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বুধবার (১০ এপ্রিল) রাত ১০টার দিকে ঈদ জামাতের সময় নির্ধারণকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৪ জন আহত হন। গুলিবিদ্ধ মাওলানা আবুল বশর (৫০) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।