ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

২ হাজার অসহায় পেল বাবরের ঈদ উপহার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
২ হাজার অসহায় পেল বাবরের ঈদ উপহার

চট্টগ্রাম: ঈদুল ফিতর উপলক্ষে এনায়েত বাজার এলাকার অসহায় মানুষের মাঝে মহানগর আওয়ামী লীগ নেতা ও ওমরগণি এমইএস কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস হেলাল আকবর চৌধুরী বাবরের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে সাবেক ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরীর তত্ত্বাবধানে তুলাতলি বস্তি, জামতলা বস্তি সহ এনায়েত বাজারের বিভিন্ন স্থানে দুই হাজার মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক মহানগর যুবলীগ নেতা সৌরভ বিকাশ বড়ুয়া বিতান, রতন ঘোষ, মোরশেদ আলম, এ কে মাসুদ, মো. জাহেদ, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. দেলোয়ার, মো. ইদু মিয়া, মকবুল হোসেন, আব্দুল শুক্কুর, যুবলীগ নেতা মো. ফরিদ, তৌহিদুল ইসলাম মিথুন, টুটুল দাশ, ছাত্রলীগ নেতা শুভ দত্ত, ইসমাইল সাকিব, খাইরুল ইসলাম, রাকিব চৌধুরী, রতন চৌধুরী, মো. সোহেল, পিয়াল দে, সাজ্জাদ হোসেন, রাহুল ভট্টাচার্য, আবুল হোসেন আবু প্রমুখ।  

এ সময় শিবু প্রসাদ চৌধুরী  বলেন, পবিত্র রমজান মাসের সিয়াম সাধনা শেষে সবার মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে জননেত্রী শেখ হাসিনার  নির্দেশে ও  শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল’র অনুপ্রেরণায় এ ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

অসহায় মানুষের জন্য সাবেক ছাত্রলীগ নেতা হেলাল আকবর বাবরের এটি একটি ক্ষুদ্র প্রয়াস।

তিনি আরও বলেন, চট্টলবীর এবিএম মহিউদ্দীন চৌধুরীর আদর্শকে বুকে ধারণ করে হেলাল আকবর চৌধুরী বাবর বছরজুড়ে নানা মানবিক কার্যক্রম পরিচালনা করে থাকেন। এর মধ্যে সমাজের অসহায় হতদরিদ্র অসংখ্য পরিবারের ভরণপোষণ, করোনাকালীন করোনা বুথ স্থাপন, মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, সবুজায়নে বৃক্ষরোপণ, প্রতিবছর রমজানে মাসব্যাপী সেহেরি ও ইফতার বিতরণসহ বিভিন্ন মানবকল্যাণমূলক কাজ করেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।