ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের ইটের আঘাতে লাইফ সাপোর্টে বাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের ইটের আঘাতে লাইফ সাপোর্টে বাবা

চট্টগ্রাম: কিশোর গ্যাংয়ের মারধর থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন  কোরবান আলী (৬০) নামে এক দন্তচিকিৎসক। বর্তমানে তিনি নগরের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

 মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে তাঁর অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শুক্রবার (৫ এপ্রিল) নগরের আকবর শাহ থানার ফিরোজ শাহ কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার (৬ এপ্রিল) ছেলে আলী রেজা বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে আকবর শাহ থানায় মামলা করেছেন। এতে মো. সামির, মো. রিয়াদ, সোহেল ওরফে বগা সোহেল, মো. আকিব, মো. অপূর্ব, মো. নিশান, মো. রাজু, মো. সাগর, মো. বাবু, মো. রাজু, মো. সংগ্রাম ও মো. সাফায়েতের নাম উল্লেখ করা হয়। মামলার আসামিরা স্থানীয় যুবলীগ নেতা গোলাম রসুল নিশানের অনুসারী হিসেবে পরিচিত।

ছেলে আলী রেজা জানান, গত শুক্রবার বিকেলে পশ্চিম ফিরোজ শাহ হাউজিং এলাকার যাওয়ার সময় দুজন স্কুলছাত্র কিশোর গ্যাংয়ের সদস্যরা মারধর করছিলেন। ওই দুই স্কুলছাত্র সাহায্য চাইলে ৯৯৯-এ কল দেন আলী রেজা। পুলিশ এসে একজনকে ধরে নিয়ে যায়। ওই দিন সন্ধ্যায় ইফতারি কিনতে বের হন আলী রেজা। তখন তাঁকে পেয়ে মারধর শুরু করেন কিশোর গ্যাংয়ের সদস্যরা। খবর পেয়ে সেখানে ছুটে আসেন তাঁর বাবা। একপর্যায়ে কিশোর গ্যাংয়ের সদস্যদের ইটের আঘাতে  বাবা কোরবান আলী মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলেও পরে নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এখন তাঁর অবস্থা সংকটাপন্ন।

এ ব্যাপারে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রাব্বানী বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।