ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চান্দগাঁওয়ে দারোয়ানকে পিটিয়ে হত্যার অভিযোগ, প্রেপ্তার ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
চান্দগাঁওয়ে দারোয়ানকে পিটিয়ে হত্যার অভিযোগ, প্রেপ্তার ২  ...

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানাধীন বাস টার্মিনাল এলাকার ছিদ্দিক ম্যানশন নামে একটি ভবনের দারোয়ান শহীদুল্লাহকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

রোববার (৭ এপ্রিল) রাতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- চন্দনাইশ পৌরসভার গাছবাড়িয়া এলাকার মৃত মাহমুদুল হকের ছেলে মো. ফোরকান উদ্দীন (৩৭) ও পটিয়া পৌরসভার বাহুলী এলাকার মৃত হাবিবুল্লাহর ছেলে মো. মামুন মিয়া (৩৮)।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বাংলানিউজকে বলেন, ছিদ্দিক ম্যানশনের মালিক মো. আবু ছিদ্দিক দেশের বাইরে থাকেন। তার ছেলেও দেশের বাইরে থাকেন। রমজানে তারা দেশে আসেন। নিহত শহীদুল্লাহকে দারোয়ান হিসেবে নিয়োগ দিয়েছিলেন মালিকের শ্যালক ফোরকান উদ্দীন। গতকাল (রোববার) ভোরে চুরির অপবাদ দিয়ে দারোয়ানকে মারধর করেন বাড়ির মালিক, শ্যালক ও অন্যান্য সহযোগীরা। মারধরে তার মৃত্যু হলে কৌশলে তার স্বজনকে ডেকে মরদেহ দাফনের জন্য বাড়িতে পাঠিয়ে দেয়। বাড়িতে নেওয়ার পর মরদেহ গোসলের জন্য নিলে তার শরীরের নানা স্থানে জখমের চিহ্ন দেখতে পায়।

তিনি আরও বলেন, বিষয়টি তারা বাঁশখালী থানায় জানালে, তারা আমাদের কাছে বিষয়টি জানায়। এরপর আমারা গতকাল রাতে খাজা রোডের একটি বাসা থেকে ওই ভবনের মালিকের শ্যালক ফোরকানকে ও বাসস্ট্যান্ড থেকে আরও একজনকে গ্রেফতার করি। এ ঘটনায় নিহত দারোয়ানের বোন মরিয়ম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা এপ্রিল ৮, ২০২৪ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।