ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়া অ্যালামনাই’র পুনর্মিলনী 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়া অ্যালামনাই’র পুনর্মিলনী  ...

চট্টগ্রাম: ভারত সরকারের আমন্ত্রণে ২০১২ সাল থেকে প্রতিবছর বাংলাদেশ বিভিন্ন ক্ষেত্রের ১০০ জন মেধাবী তরুণ ভারতে রাষ্ট্রীয় সফর করেন। চট্টগ্রাম থেকেও প্রতিবছর উল্লেখযোগ্য সংখ্যক তরুণ গত ১১ বছরে এ আয়োজনে অংশ নিয়েছেন।

বিগত সময়ে চট্টগ্রাম থেকে ভারত সরকারের "বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়া' (বিওয়াইডি) কর্মসূচিতে অংশ নেওয়া সদস্যদের এক পুনর্মিলনী ও প্রীতি সম্মিলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমিতে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের ভারতীয় দূতাবাসের সহকারী হাই কমিশনার ডা. রাজীব রঞ্জন।

বিওয়াইডি অ্যালামনাই অ্যাডভোকেট মুজাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বিওয়াইডি অ্যালামনাই ও চট্টগ্রাম প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক সোহেল সরওয়ার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য আজহার মাহমুদ, সাংবাদিক শিহাব জিসান অনিক, সাংবাদিক ফেরদৌস লিপি, শামীমা শীলা, নওরীন মুনীর প্রমা, সাজু রায় রাহুল, নাঈমুল ইসলাম, বিপ্লব পার্থ, সৈয়দ মো. নুরাঈন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ভারতীয় সহকারী হাই কমিশনার ডা. রাজীব রঞ্জন ভারত-বাংলাদেশ ঐতিহাসিক সম্পর্কের কথা উল্লেখ করে বলেন, তরুণরাই দুই দেশের এগিয়ে যাওয়ার প্রধান শক্তি। অতীত ও বর্তমানের মতো আগামীতেও তরুণরাই এই দুই দেশের সম্পর্ককে বিভিন্ন ক্ষেত্রে আরও এগিয়ে নিয়ে যাবে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।