ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিএমপিতে ১৮ পদে রদবদল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৪
সিএমপিতে ১৮ পদে রদবদল 

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ও সহকারী কমিশনার পদে রদবদল হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় এই বদলি আদেশে স্বাক্ষর করেন।

রদবদলের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন সিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) স্পিনা রানী প্রামাণিক। তিনি বলেন, ১২ জন এডিসি ও ৬ জন এসিসহ মোট ১৮টি পদে রদবদল হয়েছে।

সিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগর পুলিশের উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার পংকজ দত্তকে সিএমপি সদর দফতরে এবং দক্ষিণ জোনের নোবেল চাকমাকে সদর দফতরের অতিরিক্ত উপ-কমিশনার (অপরারেশন) পদে বদলি করা হয়েছে।

জনসংযোগ শাখা থেকে স্পিনা রাণী প্রামাণিককে নগর পুলিশের পশ্চিম জোনে বদলি করা হয়েছে। তার স্থলাভিষিক্ত হয়েছেন অতিরিক্ত উপ-কমিশনার পদে পদোন্নতি পাওয়া নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার কাজী মো. তারেক আজিজ।

সিএমপি সদর দফতরের অতিরিক্ত উপ-কমিশনার (অপারেশন) মো. জাহাঙ্গীরকে উত্তর জোনে এবং পশ্চিম জোনের আশরাফুল করিমকে দক্ষিণ জোনে বদলি করা হয়েছে। সদর দফতরের অতিরিক্তি উপ-কমিশনার (ক্রাইম) কামরুল হাসানকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম), বন্দর জোনের শেখ শরীফ উজ জামানকে সদর দফতরের ক্রাইম শাখায়, এমটি শাখার কাজী হুমায়ন রশীদকে বন্দর জোনে বদলি করা হয়েছে।

এছাড়া, মুকুর চাকমাকে এমটি শাখায়, মফিজ উদ্দিনকে নগর বিশেষ শাখায় (সিটি এসবি) এবং বাবুল চন্দ্র বণিককে এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট শাখায় পদায়ন করা হয়েছে।

পৃথকভাবে জারি হওয়া আরেক আদেশে ট্রাফিক বিভাগের উত্তর জোনের সহকারী কমিশনার আসিফ মাহমুদ গালিবকে কর্ণফুলী জোনে, চকবাজার জোনের সব্যসাচী মজুমদারকে ডবলমুরিং জোনে, সিএমপি সদর দফতরের শরীফুল আলম চৌধুরী সুজনকে ট্রাফিক উত্তর জোনে, সহকারী কমিশনার (ক্রাইম) নূরে আলম মাহমুদকে চকবাজার জোনে বদলি করা হয়েছে।

আরও দুই সহকারী কমিশনার নুরুল ইসলাম সিদ্দিকীকে সদর দফতরের ক্রাইম শাখায় এবং দেলোয়ার হোসেনকে ট্রাফিক বিভাগের বন্দর জোনে পদায়ন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।