ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চাটগাঁইয়া ঈদ আনন্দ উৎসব ১৩ এপ্রিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
চাটগাঁইয়া ঈদ আনন্দ উৎসব ১৩ এপ্রিল ...

চট্টগ্রাম: নগরের লালদীঘি মাঠে আগামী ১৩ এপ্রিল অনুষ্ঠিত হবে বর্ণাঢ্য চাটগাঁইয়া ঈদ আনন্দ উৎসব। ঈদ পরবর্তী চট্টগ্রামবাসীকে বাড়তি আনন্দ দিতে এবারও উৎসবের আয়োজন করা হয়েছে।

উৎসবে থাকছে বিকেল ৩টায় চট্টগ্রামের ইতিহাস ঐতিহ্যকে ধারণ করে বর্ণাঢ্য শোভাযাত্রা, বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান, আঞ্চলিক গান, নৃত্য। উৎসব সফল করতে লালদীঘি পাড়ের সিটি করপোরেশন লাইব্রেরি ভবনে উদযাপন কমিটির সভাপতি কাউন্সিলর জহরলাল হাজারীর সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

 

এতে বক্তব্য দেন কমিটির সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সদস্য সাবেক কাউন্সিলর জামাল হোসেন, হাজি মোহাম্মদ শাহাবউদ্দিন, সাইফুল আলম বাবু, শিল্পী সঞ্জিত আচার্য্য, শওকত আনোয়ার বাদল, সাংবাদিক শহীদুল্লাহ শাহরিয়ার, নাসির উদ্দিন হায়দার, আহসান হাবিবুল আলম, সত্যজিৎ বিশ্বাস টুলু, তাপস দে, জিএম তাওসিফ, মোহাম্মদ মহিউদ্দীন প্রমুখ।

বক্তারা চট্টগ্রামবাসীর এই আনন্দ উৎসব সফল করতে দলমত নির্বিশেষে বর্ণাঢ্য সাজে অংশ নিতে বিভিন্ন দল ও সংগঠনের প্রতি আহ্বান জানান।

শোভাযাত্রায় চট্টগ্রামের ইতিহাস ঐতিহ্য তুলে ধরলে প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান অর্জনকারীদের বিশেষ সম্মাননা ও পুরস্কার দেওয়ার সিদ্ধান্ত হয় সভায়।  

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।