ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বোধি চৈত্য বিহারে বোধি মেলা ও একক সদ্ধর্মদেশনা শনিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
বোধি চৈত্য বিহারে বোধি মেলা ও একক সদ্ধর্মদেশনা শনিবার

চট্টগ্রাম: বাঁশখালীর পৌরসভার উত্তর জলদীতে অষ্টপরিষ্কারসহ মহাসংঘদান, ১৩তম বোধি মেলা, সংবর্ধনা ও একক সদ্ধর্মদেশনার আয়োজন করা হয়েছে।  

শনিবার (২৩ মার্চ) বাঁশখালী সার্বজনীন বোধি চৈত্য বিহার প্রাঙ্গণে দিনব্যাপী এই বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাঁশখালীর নবনির্বাচিত এমপি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান সিআইপি।

উপসংঘরাজ ও মৈতলা সদ্ধর্ম জ্যোতি বিহারের অধ্যক্ষ শাসনভাস্কর শাসনপ্রিয় মহাস্থবিরের সভাপতিত্বে এবং বাঁশখালী সার্বজনীন বোধি চৈত্য বিহারের অধ্যক্ষ সদ্ধর্মতিলক বুদ্ধপ্রিয় মহাস্থবিরের উদ্বোধনে অনুষ্ঠান প্রধান ধর্মদেশক থাকবেন কথাশিল্পী দিপঙ্কর থের ও একক সদ্ধর্মদেশনা করবেন শীলরক্ষিত প্রজ্ঞাবিমুক্তি বন বিহারের পরিচালক প্রজ্ঞারত্ন থের।  

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি থাকবেন বাংলাদেশ জ্যোতিষ গবেষণা উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান জ্যোতিষবিজ্ঞানী ড. মাধব আচার্য্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শ্যামল দাশ। অনুষ্ঠানে বিশেষ ধর্মদেশক ও আলোচক হিসেবে থাকবেন যথাক্রমে-জ্ঞানমিত্র থের, মৈত্রীপ্রিয় থের, প্রকৌশলী রোমেল বড়ুয়া ও সাংবাদিক সুবল বড়ুয়া।  

অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার জন্য বাঁশখালী সার্বজনীন শুভ বোধি মেলা উদযাপন পরিষদের সভাপতি রাহুল বড়ুয়া, সাধারণ সম্পাদক শিমুল বড়ুয়া, প্রধান সমন্বয়ক প্রশান্ত বড়ুয়া ও অর্থ সম্পাদক প্রাণতোষ বড়ুয়া অনুরোধ করেছেন।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।