ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জেলা প্রশাসনের সহযোগিতায় সুলভ মূল্যে ৫৭৬ জন পেল মাংস, দুধ ও ডিম 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
জেলা প্রশাসনের সহযোগিতায় সুলভ মূল্যে ৫৭৬ জন পেল মাংস, দুধ ও ডিম 

চট্টগ্রাম: জেলা প্রশাসনের সহযোগিতায় এবং চট্টগ্রাম বিভাগীয় ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশন ও বৃহত্তর চট্টগ্রাম পোলট্রি অ্যাসেসিয়েশনের বাস্তবায়নে সুলভ মূ্ল্যে মাংস, ডিম ও দুধ বিক্রি কার্যক্রম শুরু হয়েছে।  

বুধবার (২০ মার্চ) সকালে নগরের বিভিন্ন স্থানে দুইটি ট্রাকে করে ৬৫০ টাকায় গরুর মাংস, ২৫০ টাকায় বয়লার মুরগি , ৮০ টাকায় দুধ ও ১০০ টাকায় ১১টি ডিম বিক্রি করা হয়।

 

প্রথম দিনে ৪ হাজার ডিম, ২০০ লিটার দুধ, ২০০ কেজি গরুর মাংস এবং ১০০ কেজি ড্রেস ব্রয়লার  মোট ৫৭৬ জনের কাছে বিক্রি করা হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে এ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা, প্রাণিসম্পদ অধিদফতরের পরিচালক (সম্প্রসারণ) ডা. মো.  শাহিনুর আলম প্রমুখ।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, মাহে রমজান উপলক্ষে সরকার নির্ধারিত মূল্যে জনগণের মাঝে দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। মাসব্যাপী  আমাদের এই বিক্রয় কার্যক্রম অব্যাহত থাকবে।  

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. নজরুল ইসলাম বলেন, আজকে (বুধবার) ২০০ কেজি গরুর মাংস, ২০০ লিটার দুধ ও ৪ হাজার ডিম বিক্রি হয়েছে। ক্রেতাদের অভূতপূর্ব সাড়া পাওয়া গেছে। সাধারণ ক্রেতাদের স্বস্তি দেওয়ার জন্য আমাদের এই প্রচেষ্টা। পুরো রমজান জুড়ে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।