ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যুবককে মারধর-হুমকি, কারাগারে কাউন্সিলর টিনু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
যুবককে মারধর-হুমকি, কারাগারে কাউন্সিলর টিনু কাউন্সিলর নুর মোস্তফা টিনু

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানার মেহেদী হাসান রাকিব নামে এক যুবককে তুলে নিয়ে ওয়ার্ড কার্যালয়ে বেধড়ক মারধর ও হত্যার হুমকির মামলায় চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) কাউন্সিলর নুর মোস্তফা টিনুকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

মঙ্গলবার (১৯ মার্চ) চট্টগ্রামের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ার আদালত এই আদেশ দেন।

নুর মোস্তফা টিনু, চসিকের ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর।

চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জেনারেল রেকর্ড অফিস (জিআরও) শাখার পুলিশের পরিদর্শক মো. আবু তাহের বাংলানিউজকে বলেন, পাঁচলাইশ থানার এক যুবককে অপহরণ, মারধর ও হত্যার হুমকির মামলায় কাউন্সিলর নুর মোস্তফা টিনু আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।  

আদালত ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩ মার্চ মামলার বাদী মেহেদী হাসান রাকিব চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে একুশে ড্রাগ হাউজ নামে একটি ফার্মেসিতে ছিলেন। এ সময় কাউন্সিলর টিনু তার বন্ধুকে মোবাইলে কল করে কথা বলতে থাকেন। নিজের মোবাইলে অন্যজনের সঙ্গে কথা বলছিলেন রাকিবও। কণ্ঠস্বর শুনে টিনু অভিজিতের কাছে তার পাশে থাকা ব্যক্তির পরিচয় জানতে চান। রাকিবের নাম শুনে তিনি ক্ষিপ্ত হন এবং তার সঙ্গে কথা বলার আগ্রহ প্রকাশ করেন। কথোপকথনের কয়েক মিনিটের মধ্যে ৫-৬টি মোটর সাইকেলে করে ১৫-২০ জন যুবক ফার্মেসির সামনে আসেন। রাকিবকে তুলে নিয়ে কাপাসগোলা এলাকায় চকবাজার ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের দোতলায় নিয়ে যাওয়া হয়। সেখানে কাউন্সিলর আগে থেকেই বসা ছিলেন। রাকিবকে চেয়ারে বসিয়ে কয়েকজন যুবক ঘিরে ধরেন এবং কাউন্সিলর তাকে মারধর করেন ও হত্যার হুমকি দেন। এ ঘটনায় গত ৪ মার্চ নগরের পাঁচলাইশ থানায় কাউন্সিলর নুর মোস্তফা টিনুসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনকে আসামি করে একটি মামলা করেন রাকিব।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।