ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ঢাকায় মসজিদে ফারাজ করিমের বিয়ে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
ঢাকায় মসজিদে ফারাজ করিমের বিয়ে ...

চট্টগ্রাম: সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত মুখ ফারাজ করিম চৌধুরীর সাথে আফিফা আলমের আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।  

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বাদে আসর ঢাকার মসজিদ-এ গাউসুল আজমে ইসলামি শরীয়াহ অনুযায়ী এ বিয়ে সম্পন্ন হয়।

 

আকদ পড়ান মিডিয়া ব্যক্তিত্ব অধ্যক্ষ আল্লামা মুফতি আবুল কাশেম ফজলুল হক (মা.)। এসময় উপস্থিত ছিলেন ফারাজের বাবা রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী এবং ছোট ভাই প্রকৌশলী ফারহান করিম চৌধুরী।

এছাড়াও ইমাম, মুয়াজ্জিন, মাওলানা, পরিবারের সদস্য ও নিকট স্বজনরা উপস্থিত ছিলেন।  

আকদ অনুষ্ঠানে সাদামাটা কাপড় ও জুতো পড়ে আসেন ফারাজ করিম চৌধুরী। এনিয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসিত হন। বিয়ে নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছিল গত কয়েকদিন থেকে।  

ফেসবুকে তিনি লিখেছেন, ‘২৩ ফেব্রুয়ারি ঢাকার মসজিদ-এ গাউসুল আজমে ইসলামিক শরীয়াহ অনুযায়ী আমি ফারাজ করিম চৌধুরীর সাথে আফিফা আলমের আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আগামী ১ মার্চ (শুক্রবার) সন্ধ্যা ৭টায় বাড়িতে আমার স্ত্রীকে নিয়ে আসার কথা রয়েছে৷ এদিন আমার বাড়িতে আপনারা আমন্ত্রিত (রাউজান গহিরা বক্স আলী চৌধুরী বাড়ি)’।

জানা গেছে, ১ মার্চ সন্ধ্যার পর রাউজানের গহিরা বক্স আলী চৌধুরী বাড়িতে ১০ হাজার মানুষের জন্য খাবারের আয়োজন করা হচ্ছে। সেখানে যোগ দিবেন মন্ত্রী, এমপিসহ রাজনৈতিক নেতারা।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।