ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যুবককে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় এসআই প্রত্যাহার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
যুবককে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় এসআই প্রত্যাহার  ফাইল ছবি।

চট্টগ্রাম: ক্রিকেট খেলার সময় মাঠ থেকে যুবককে আটকের পর অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় সাতকানিয়া থানার এসআই আব্দুর রহিমকে প্রত্যাহার করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহর নির্দেশে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) জেলা পুলিশ অভিযোগ তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অভিযান) আসাদুজ্জামানকে কমিটির প্রধান এবং অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) শিবলী নোমান ও জেলা পুলিশের বিশেষ শাখার এক কর্মকর্তাকে সদস্য করা হয়েছে।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন জানান, এসআই আব্দুর রহিমকে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

তিন সদস্যের তদন্ত কমিটিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

১৬ ফেব্রুয়ারি বিকালে সাতকানিয়ার ঢেমশা ইউনিয়নের মাইজপাড়ায় খেলার মাঠ থেকে তানভীর হোসেন তুর্কিকে (২৫) আটক করে সাদা পোশাকের পুলিশ। রাতে তাকে ১টি এলজি, চার রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তারের কথা জানানো হয়। অস্ত্র আইনে তুর্কির বিরুদ্ধে মামলা করেন এসআই আব্দুর রহিম। তুর্কি মাইজপাড়ার মোবারক হোসেন ড্রাইভারের ছেলে।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউল হক চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত তুর্কি এলাকার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে ৮টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবৎ পলাতক ছিল।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad