ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

একুশ মানে সামনে এগিয়ে চলার শক্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
একুশ মানে সামনে এগিয়ে চলার শক্তি 

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, একুশ মাথা নত না করা। জননেত্রী শেখ হাসিনা সকল দেশীয় ও আন্তর্জাতিক ভ্রুকুটি ও চোখ রাঙানি উপেক্ষা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

এই এগিয়ে যাবার পথেই মহান একুশ আমাদের সবার সাহস ও শক্তির উৎস।  

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে একুশের প্রথম প্রহরে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চট্টগ্রামের অস্থায়ী কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি সেখানে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন।

দিবসটি উপলক্ষে বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের চত্বর থেকে আ জম নাছির উদ্দিনের নেতৃত্বে একটি প্রভাত ফেরী নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে অস্থায়ী কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। পরে নেতাকর্মীদের নিয়ে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।  

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পদাক মসিউর রহমান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।