ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠেছে: ডা. শাহাদাত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠেছে: ডা. শাহাদাত 

চট্টগ্রাম: মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপির রাজনীতি হচ্ছে জনগণের কল্যাণে। মাঘ মাসের শীতের তীব্রতায় অসহায় ও গরীব মানুষের অবস্থা খুবই করুণ।

দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে তারা স্বাভাবিক জীবন যাপন করতে পারছে না। দ্রব্যমূল্য বৃদ্ধিতে সারাদেশের মানুষের এমনিতেই নাভিশ্বাস উঠে গেছে।
এর মধ্যে শীতের তীব্রতা তাদের জন্য মড়ার উপর খাঁড়ার ঘা'র মত। বর্তমান সরকার দেশের অসহায় গরীর মানুষের কথা ভুলে গেছে। তারা আছে নিজেদের নিয়ে, আর দুর্নীতির মাধ্যমে রাষ্ট্রের টাকা লুটপাটে। বিএনপি সব সময় এদেশের সাধারণ জনগণের স্বার্থে কাজ করেছে। ক্ষমতায় থেকে এবং ক্ষমতার বাইরে থেকেও অসহায় দরিদ্র জনগোষ্ঠীকে ভুলে যায়নি।  

সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে নগরের কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের মাঠে মহানগর মহিলাদলের পক্ষ থেকে গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন,  বিএনপির নেতাকর্মীরা আর্থিক অবস্থা বিপন্ন। এই অবস্থায়ও বিএনপি জনকল্যাণমূলক কর্মকাণ্ড বন্ধ করেনি।  এখন দফায় দফায় গ্যাস বিদ্যুতের দাম বাড়ানোর কারণে জিনিসপত্রের দাম আরও বৃদ্ধি পাবে।  

এতে বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। এ সময় উপস্থিত ছিলেন মহানগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনি, সিনিয়র সহ সভাপতি সখিনা বেগম, যুগ্ম সম্পাদক কামরুন নাহার লিজা, ফরিদা আক্তার, আলতাজ বেগম, সহ সাধারণ সম্পাদক মনোয়ারা বেগম, তথ্য ও গবেষণা সম্পাদক কোহিনুর বেগম, পাহাড়তলী থানা মহিলাদলের সভাপতি রিনা আক্তার, বায়েজিদ থানার সভাপতি মনোয়ারা বেগম হেনা ও খুলশী থানার সভাপতি মনি আক্তার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad