ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভাবিকে ব্ল্যাকমেইলের অভিযোগে দেবর গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
ভাবিকে ব্ল্যাকমেইলের অভিযোগে দেবর গ্রেপ্তার 

চট্টগ্রাম: নগরের চান্দঁগাও থানার এক গৃহবধূকে ব্ল্যাকমেইল করে ৩০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগে এস এম আতিক শাহরিয়ার (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তিনি গৃহবধূর সম্পর্কে চাচাতো দেবর।

শাহরিয়ার চট্টগ্রামের একটি কলেজ থেকে এইচএসসি পাস করেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আসিফ মহিউদ্দীন বাংলানিউজকে জানান, দীর্ঘদিন যাবৎ গৃহবধূকে মানসিক নির্যাতনসহ ব্ল‍্যাকমেইল করে মোটা অংকের অর্থ আত্মসাতের অপচেষ্টা করে।

এ ঘটনায় গৃহবধূ নগরের চান্দঁগাও থানায় জিডি করে ও সিএমপির কাউন্টার টেরোরিজম বিভাগে অভিযোগ করেন। এরপর কাউন্টার টেরোরিজম ছায়া তদন্ত শুরু করে। শনিবার নগ্ন ছবি ও ভিডিও দিয়ে ব্ল‍্যাকমেইলের অভিযোগে এস এম আতিক শাহরিয়ারকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার নিকট থেকে এই অপকর্মে অভিযুক্তের ব্যবহৃত ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জারে প্রবাসী স্বামী এবং ভাবির ব্যক্তিগত নগ্ন ছবি এবং ভিডিও পাঠিয়ে ৩০ হাজার টাকা দাবি করে।  

তিনি আরও জানান, টাকা না দিলে নগ্ন ছবি ও ভিডিও আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের কাছে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। তথ্যের ভিত্তিতে তার চাচাতো ভাই এসএম আতিক শাহরিয়ারকে জিজ্ঞাসাবাদ ও তার ডিভাইস চেক করা হয়। এসময় ফেসবুক আইডিটি তার মোবাইলে খোলা পাওয়া যায় এবং মোবাইলের গ্যালারিতে ছবিগুলো পাওয়া যায়। এ ঘটনায় নগরের চান্দগাঁও থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।