ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হলেন রনি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
আ.লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হলেন রনি

চট্টগ্রাম: আওয়ামী লীগের নবগঠিত যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নূরুল আজিম রনি।
শনিবার (১০ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি  স্বাক্ষরিত ১৪০ সদস্যের এই উপ -কমিটি ঘোষণা করা হয়।

 আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান করা হলেন, মোজাফফর হোসেন পল্টু ও কো-চেয়ারম্যান মো. হারুনুর রশিদক এবং সদস্য সচিব  মাশরাফী বিন মোর্তজাকে করা হয়েছে।

এই কমিটিতে সদস্য পদ পাওয়া নুরুল আজিম রনি চট্টগ্রামে দীর্ঘদিন ছাত্র রাজনীতি করার পর এবার আওয়ামী লীগে উপ-কমিটির দলীয় পদ পেলেন।

সাবেক এই ছাত্রনেতা বিভিন্ন ইস্যুতে চট্টগ্রামের রাজনীতিতে সরব ছিলেন।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকার সময় নগরীর কাজেম আলী স্কুলের বাণিজ্যিকীকরণের বিরুদ্ধে আন্দোলন করে আলোচনায় আসেন। এরপর নগরীর স্কুল-কলেজে কোচিং বাণিজ্য বন্ধের দাবিতে, অতিরিক্ত ভর্তি ফি ও অতিরিক্ত ফরম পূরণ ফি’র বিরুদ্ধে আন্দোলন করে তিনি সাধারণ শিক্ষার্থী ও অভিভাবকদের জনসমর্থন লাভ করেন।

নগরীর বিভিন্ন স্কুল-কলেজে শিক্ষার্থীদের থেকে অতিরিক্ত ফি আদায়ের  এবং খেলার মাঠ নিয়ে আন্দোলন  ও বিগত ২০১৫ সালে চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজ ইসলামী ছাত্রশিবিরের দূর্গ থেকে উদ্ধারের আন্দোলনে নেতৃত্ব দিয়ে জোরালো ভূমিকা পালন করেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।