ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানালেন ফজলে করিম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানালেন ফজলে করিম এবিএম ফজলে করিম চৌধুরী।

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদের রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম-০৬ (রাউজান) আসন থেকে টানা ৫ বার নির্বাচিত সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী।  

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের অধিবেশন চলাকালীন মাননীয় সংসদ নেতার অনুমতিক্রমে চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী কমিটি ঘোষণা করেন৷ রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যরা হলেন- পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক খন্দঃ প্রিন্স, নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য সাইফুল ইসলাম ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য শফিকুর রহমান।

 

এ প্রসঙ্গে এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও রেলের সার্বিক উন্নয়নে আমি সর্বোচ্চ দায়িত্ব নিয়ে কাজ করবো। সেই সঙ্গে আমাকে ৩য় বারের মতো রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি রাউজানের সাড়ে ৬ লাখ মানুষের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা, শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

 

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।