ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মারধরের মামলায় কারাগারে যুবক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
মারধরের মামলায় কারাগারে যুবক ...

চট্টগ্রাম: হাটহাজারী থানার মারধরের মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি মো. ইউসুফ হোসাইন ভুলুকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) চট্টগ্রাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মো. ইউসুফ হোসাইন ভুলু হাটহাজারী উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আহনের পাড়ার সাহেব মিয়া বাড়ির মৃত বাদশা মিয়ার ছেলে।  

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, মো. ইউসুফ হোসাইন ভুলু এলাকায় মাদকসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকাবাসী তাকে গ্রেফতারের দাবিতে গণসাক্ষরসহ থানায় অভিযোগ করে।  

হাটহাজারী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবুল কালাম বাংলানিউজকে বলেন, মারধরের মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি মো. ইউসুফ হোসাইন ভুলু। সোমবার রাতে হাটহাজীর আহনের পাড়ায় অভিযান চালিয়ে ভুলুর নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।  

হাটহাজারী থানার দায়িত্বে থাকা পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) সুমন চাকমা বাংলানিউজকে বলেন, হাটহাজারী থানার মারধরের মামলায় মো. ইউসুফ হোসাইন ভুলু হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ার পরও নিম্ন আদালতে আত্মসমর্পণ করেনি। আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন। মঙ্গলবার (আজ) গ্রেফতার করে পুলিশ তাকে আদালতে হাজির করে। আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।