ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে গণজোয়ার সৃষ্টি হয়েছে: মুজিবুর রহমান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
বাঁশখালীতে গণজোয়ার সৃষ্টি হয়েছে: মুজিবুর রহমান বাঁশখালীতে ব্যাপক গণসংযোগ করেন স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি।

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি বলেছেন, বাঁশখালীর মানুষের ভালোবাসায় সংসদ সদস্য প্রার্থী হয়েছি। এর প্রমাণ পাচ্ছি প্রতিটি ইউনিয়নের মানুষের কাছ থেকে।

বাঁশখালীজুড়ে ঈগল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। বাঁশখালীর মানুষ অযোগ্য নেতৃত্বকে বয়কট করেছে।
গত ১৫ বছরে যোগ্য নেতৃত্বের অভাবে বাঁশখালী আজ উন্নয়নবঞ্চিত। এই পিছিয়ে পড়া বাঁশখালীর ভাগ্য উন্নয়নের জন্য সংসদ সদস্য প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে বাঁশখালীবাসীর সেবক হয়ে তাদের জন্য কাজ করবো।  

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) পুঁইছড়ি, শেখেরখীল ও ছনুয়া ইউনিয়নে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। ইউনিয়নের স্থানীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগকালে মুজিবুর রহমান সিআইপি এলাকাবাসীর উদ্দেশে বলেন, বাঁশখালীর মানুষের ভাগ্য উন্নয়নের জন্য সংসদ সদস্য প্রার্থী হয়েছি। নির্বাচিত হলে বাঁশখালী উন্নয়নে জন্য কাজ করবো। ।  

এর আগে বাঁশখালী পৌরসভার কাউন্সিল হারুনুর রশিদের জানাজায় অংশ নেন স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি। দুপুরে পুঁইছড়ি ইউনিয়নের প্রেমবাজার ও আশপাশের এলাকায় স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ শুরু করেন। এরপর শেখেরখীল ও ছনুয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। ছনুয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রচারণায় অংশ নেন দুইবারের নির্বাচিত চেয়ারম্যান হারুনুর রশিদ। প্রচারণা শেষে ছনুয়া মনুমিয়াজি বাজারে আয়োজিত পথসভায় বক্তব্য দেন মুজিবুর রহমান সিআইপি।  

এ সময় স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি বলেন, মানসম্মত শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত এবং দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।