ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ১১ থানার ওসি পদে রদবদল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
চট্টগ্রামে ১১ থানার ওসি পদে রদবদল 

চট্টগ্রাম: দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ও চট্টগ্রাম জেলা পুলিশের ১১ জন ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) রদবদল করা হয়েছে।  

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলামের সই করা এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

এর আগে, এদিন বিকেলে সারাদেশের ৩৩৮ থানার ওসিকে বদলির প্রস্তাব অনুমোদন দেয় নির্বাচন কমিশন (ইসি)।

বদলির বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন সিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) স্পিনা রানী প্রামাণিক।

সিএমপি সূত্রে জানা গেছে, চকবাজারের ওসি মনজুর কাদের মজুমদারকে বন্দর থানায়, সদরঘাট থানার গোলাম রব্বানীকে আকবর শাহ থানায়, বায়েজিদ বোস্তামী থানার মোহাম্মদ ফেরদৌস জাহানকে সদরঘাট থানায়, আকবর শাহ থানার মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবরকে চকবাজার থানায় এবং বন্দর থানার সঞ্জয় কুমার সিনহাকে বায়েজিদ বোস্তামি থানায় পদায়ন করা হয়েছে।

অন্যদিকে চট্টগ্রাম জেলার রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুনকে জোরারগঞ্জ থানায়, বাঁশখালীর কামাল উদ্দিনকে সীতাকুণ্ড থানায়, মিরসরাইয়ের মো .কবির হোসেনকে সন্দ্বীপ থানায়, সন্দ্বীপের মোহাম্মদ সহিদুল ইসলামকে মীরসরাই থানায়, সীতাকুণ্ডের তোফায়েল আহমেদকে বাঁশখালী থানায় এবং জোরারগঞ্জের জাহিদ হোসেনকে রাউজান থানায় পদায়ন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।