ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অর্জিত সম্পদ আমরা সমাজসেবায় ব্যয় করি: মনজুর আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
অর্জিত সম্পদ আমরা সমাজসেবায় ব্যয় করি: মনজুর আলম

চট্টগ্রাম: সাবেক মেয়র ও স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী মনজুর আলম বলেছেন, নিজ অর্জিত অর্থ সম্পদ আমরা সমাজসেবার কাজে ব্যয় করে থাকি। আল্লাহর ঘর পবিত্র মসজিদে যেসব মুসল্লি নামাজ আদায় করতে আসেন তাদের কাছে আমি দোয়া চাই।

 

তিনি বলেন, আল্লাহ রহমত ও হুকুম ছাড়া কিছুই অর্জন করা সম্ভব নয়। আল্লাহর রহমত আমার ও ভোটারদের ওপর বর্ষিত হলেই আমি মানুষের সেবা করার সুযোগ পাব।

 

কাট্টলীর এইচএম ভবন, বায়তুন নুর জামে মসজিদ, বেলুয়ার দীঘি জামে মসজিদ এবং নয়াবাজার জামে মসজিদসহ ১২৫টি জামে মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন ও মসজিদ পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে খতমে কুরআন, খতমে শেফা, দোয়া ও মিলাদ মাহফিলে সাবেক মেয়র এসব কথা বলেন।  

মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন জামেয়া আহম্দিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা অছিয়র রহমান। এতে সংশ্লিষ্ট ওয়ার্ডের মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনসহ পাহাড়তলী বণিক সমিতির মোহাম্মদ রেজা খান, এসএম দিদারুল হক, আমিনুল হক, ওবায়দুস সালাম, আসলাম হোসেন, ইসকান্দর প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।