ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিইউজে-এপিক হেলথ কেয়ারের মধ্যে স্বাস্থ্যসেবা চুক্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
সিইউজে-এপিক হেলথ কেয়ারের মধ্যে স্বাস্থ্যসেবা চুক্তি 

চট্টগ্রাম: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সদস্য ও  তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষার ক্ষেত্রে বিশেষ সুবিধা দেওয়ার লক্ষ্যে সিইউজে ও এপিক হেলথ কেয়ার কর্তৃপক্ষের মধ্যে চুক্তি সাক্ষরিত হয়েছে।  

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) এপিক হেলথ কেয়ার কনফারেন্স রুমে সিইউজে সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম এবং এপিক হেলথ কেয়ারের নির্বাহী পরিচালক টি এম হান্নান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় সিইউজের সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যরা এপিক হেলথ কেয়ারে স্বাস্থ্য পরীক্ষার সমূহে বিশেষ ডিসকাউন্ট ও প্যাকেজ সুবিধা গ্রহণ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষরের সময় সিইউজের পক্ষে উপস্থিত ছিলেন সিইউজের সভাপতি তপন চক্রবর্তী, সিনিয়র সহ-সভাপতি রুবেল খান, যুগ্ম-সম্পাদক সাইদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল এবং নির্বাহী সদস্য আলাউদ্দিন হোসেন দুলাল।

এপিক হেলথ কেয়ারের পক্ষে উপস্থিত ছিলেন এজিএম (সেলস এন্ড মার্কেটিং) মো. আমিরুল ইসলাম ও সহকারী ম্যানেজার (কর্পোরেট বিজনেস) মো. সাইফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।