ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদক মামলায় ৩ জনের ১৫ বছরের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
মাদক মামলায় ৩ জনের ১৫ বছরের কারাদণ্ড প্রতীকী ছবি

চট্টগ্রাম: পটিয়া থানার ইয়াবার মামলায় তিন জনের ১৫ বছরের কারাদণ্ড ও দুইজনকে খালাস দিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) চট্টগ্রামের ৭ম অতিরিক্ত দায়রা জজ  আ স ম শহীদুল্লাহ কায়সারের আদালত এই রায় দেন।

 

দণ্ডিতরা হলেন, মো. ইউসুফ, মো. আলমগীর ও মো. রবি আলম  প্রকাশ গুড়াইয়া। খালাসপ্রাপ্তরা হলেন, মো. ইউনুস ও জুলফিকার আলী ভুট্রো প্রকাশ ভুট্রো ড্রাইভার।

রা

য়ের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন আদালতের বেঞ্চ সহকারী হাফেজ আহম্মেদ।  

তিনি বলেন, সাক্ষ্য প্রমাণে ইয়ার মামলা অভিযোগ প্রমাণিত হওয়ায় মো. ইউসুফ, মো. আলমগীর ও মো. রবি আলমকে ১৫ বছরের কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ৫ মাস বিনাশ্রম কারাদেণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রায়ের সময় দণ্ডিত তিন আসামি আদালতে উপস্থিত ছিলেন। পরে তাদের সাজা পরোয়ানামূলে তাকে কারাগারে পাঠানো হয়েছে।  

মামলার নথি থেকে জানা যায়, ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া থানার শিকলবাহা ক্রসিং হাইংয়ে পুলিশ ফাঁড়ির সামনে একটি পিকআপসহ চালক মো. ইউসুফ, চালক মো. আলমগীর ও মো. রবি আলম প্রকাশ গুড়াইয়াকে গ্রেফতার করা হয়। এ সময় পিকআপ  থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তৎকালীন পটিয় ক্রসিং হাইংয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক এবিএম মিজানুর রমহান বাদী থানায় মামলা করেন। মামলার তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দিলে ৫ জনের বিরুদ্ধে বিচার শুরু হয়।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।