ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌকায় হ্যাটট্রিক করতে চান মিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
নৌকায় হ্যাটট্রিক করতে চান মিতা

চট্টগ্রাম: চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনে টানা তিনবার নৌকা প্রতীক পেয়েছেন মাহফুজুর রহমান মিতা। এমপি নির্বাচিত হয়েছেন দুই বার।

সামনে সুযোগ রয়েছে হ্যাটট্রিক করারও। এজন্য নৌকা প্রতীক পেয়ে কৃতজ্ঞতা জানালেন শেখ হাসিনাকে।
আসনটিতে জিতে দলীয় সভাপতি আস্থার প্রতিদান দিতে চান মাহফুজুর রহমান মিতা।  

বাংলানিউজ দেওয়া একান্ত সাক্ষাতকারে তিনি বলেন, আমাদের সন্দ্বীপ ছিল অবহেলিত। শেখ হাসিনার কল্যাণে আজকে সন্দ্বীপ সমৃদ্ধ জনপদের পরিণত হয়েছে। মানুষ প্রধানমন্ত্রীর উন্নয়নে খুশি। আমার বিশ্বাস, সন্দ্বীপের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য। নৌকা সন্দ্বীপে বিপুল ভোটে জয়লাভ করবে ইনশাল্লাহ।  

তিনি বলেন, সন্দ্বীপবাসীর প্রত্যাশিত প্রার্থী আমি ছিলাম। শেখ হাসিনা জনগণের মনের ভাষা বুঝতে পেরেছেন। তিনি বুঝতে পেরেছেন বলেই আমাকে মনোনয়ন দিয়েছেন। প্রধানমন্ত্রী সম্মান রক্ষা দায়িত্ব আমাদের। আমরা নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে সন্দীপ আসন উপহার দেব।

জনগণ আপনাকে কেন ভোট দেবে এ প্রশ্নের জবাবে মিতা বলেন প্রথমত জননেত্রী শেখ হাসিনা আমার ওপর রাস্তা রেখেছেন। তিনি আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আমি প্রতিটা মুহুর্ত সন্দ্বীপবাসীর পাশে ছিলাম। সেজন্য মানুষ নিশ্চয়ই আমাকে ভোট দেবে।  

নির্বাচিত হলে সন্দ্বীপবাসীর জন্য কি করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সন্দ্বীপবাসী একটি নিরাপদ নৌ যাত্রা চায়। নির্বাচিত হয়ে প্রথমে সন্দ্বীপবাসীর জন্য নিরাপদ নৌ যাতায়াতের ব্যবস্থা করব। ইতোমধ্যে এটির কাজ শুরু হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন মাহফুজুর রহমান মিতা। এ সময় উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান মাইন উদ্দীন মিশন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন বেদন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মুক্তিযোদ্ধা মাজহারুল ইসমাল ও মগধরা ইউপি চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।