ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডাকগাড়িতে বালু পরিবহন!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
ডাকগাড়িতে বালু পরিবহন! ডাকগাড়িতে বালু পরিবহন।

চট্টগ্রাম: রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সম্পদ ডাকগাড়িতে বালু পরিবহনের ঘটনা ঘটেছে চট্টগ্রামে। চট্টগ্রাম জেনারেল পোস্ট অফিসের (জিপিও) একটি ডাকগাড়িতে (কাভার্ডভ্যান) চালক আশ্রাফুল ইসলাম অবৈধভাবে বালু পরিবহন করেছেন।

 

সূত্র জানায়, চট্টগ্রাম ডিভিশন অফিসের আওতাধীন চট্টগ্রাম-কাপ্তাই লাইনে ডাক পরিবহন করে ঢাকামেট্রো ঠ ১৪-০৯২৮ নম্বরের একটি গাড়ি। এই গাড়ির চালক ডাক বিভাগের কর্মচারী আশ্রাফুল ইসলাম।

ওই গাড়িতে করে চট্টগ্রাম-কাপ্তাই লাইনে দেশ-বিদেশের মূল্যবান ডকুমেন্ট, পার্সেল, এমনকি টাকা-পয়সা পরিবহন করার কথা। ডাক পরিবহনের ওই গাড়িতে রয়েছে টাকা রাখার বিশেষায়িত একটি ভল্টও।  কিন্তু গত শুক্রবার রাতে ওই গাড়িতে বালু পরিবহন করার ঘটনা ঘটে। ডাক পরিবহনের গাড়িতে বালু পরিবহন করতে দেখে অনেকে বিস্ময় প্রকাশ করেন।  

ডাক বিভাগের চট্টগ্রাম ডিভিশন অফিসের ডেপুটি পোস্টমাস্টার মোস্তফা কামালের কাছে এ বিষয়ে জানতে চাইলে বাংলানিউজকে বলেন, চট্টগ্রামে ডাকগাড়ি চাহিদার তুলনায় অপ্রতুল। ব্যক্তিগত কাজে ব্যবহারের জন্য চালক কিছু বালু ডাকগাড়িতে নিয়ে এসেছে। এ ঘটনা তদন্ত করে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।