ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবির দুই হলে অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ৫

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
চবির দুই হলে অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ৫

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুইটি আবাসিক হলে তল্লাশি চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধার ও পাঁচ বহিরাগতকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত চবির শাহজালাল ও শাহ আমানত হলে পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করে প্রক্টরিয়াল বডি।

অভিযানে চবির শাহজালাল হল থেকে রামদা, রড, পাইপসহ বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে কর্তৃপক্ষ। এছাড়া শাহ আমানত হল থেকে ৫ বহিরাগতকে আটক করা হয়।

তবে আটকদের পরিচয় জানাতে রাজি হয়নি কর্তৃপক্ষ।  

এর আগে সন্ধ্যায় ৭টা থেকে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়। এতে একজন আহত হন। সংঘর্ষ চলাকালে সিএফসির অনুসারীরা শাহ আমানত হলে এবং সিক্সটি নাইনের অনুসারীরা শাহজালাল হলে অবস্থান নিয়ে ইটপাটকেল নিক্ষেপ করেন।  

প্রক্টর ড. নূরুল আজিম সিকদার বলেন, গতকালের ঘটনার জেরে আজকেও ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনার প্রেক্ষিতে পুলিশের সহযোগিতায় অভিযান চালানো হয়েছে। কিছু দেশীয় অস্ত্র এবং লাঠিসোঁটা উদ্ধার করা হয়েছে। এছাড়া পাঁচজন বহিরাগতকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে পুলিশ প্রশাসন ব্যবস্থা নেবে।  

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এমএ/টিসি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।