ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরা রাজপথের অতন্দ্র প্রহরী: নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জুন ৪, ২০২৩
ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরা রাজপথের অতন্দ্র প্রহরী: নাছির  ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি-জামায়াত অবৈধ পথে ক্ষমতা দখল করে দেশকে আবার পাকিস্তান বানানোর অপচেষ্টা চালাচ্ছে। এই পরিস্থিতিতে তৃণমূল থেকে ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের রাজপথে দাঁড়িয়ে স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে।

 প্রয়াত নেতা হাজী নুরুল আলম ছিলেন সংকটে ও দুঃসময়ে দলের একজন রাজপথের সৈনিক। দলের জন্য তার যথেষ্ট অবদান  রয়েছে।

রোববার (৪ জুন) সকালে দক্ষিণ মধ্যম হালিশহর পুরাতন ডাকঘর আলী সারাং জামে মসজিদে দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মরহুম হাজী নুরুল আলমের স্মরণানুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি  নঈম উদ্দীন চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য রোটারিয়ান মো. ইলিয়াছ, ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হারুনুর রশিদ, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসান মুরাদ, সাধারণ সম্পাদক হাজী মো. হাসান, মরহুমের সন্তান মো. রাসেল প্রমুখ।  

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন  আলী সারাং মসজিদের খতিব হাফেজ মাওলানা মো. মফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।