ঢাকা, সোমবার, ৯ আশ্বিন ১৪৩০, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০ রবিউল আউয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ম্যাজিস্ট্রেটকে ফোনে হত্যার হুমকি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুন ১, ২০২৩
ম্যাজিস্ট্রেটকে ফোনে হত্যার হুমকি  ...

চট্টগ্রাম: বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনার পর হত্যার হুমকি পেয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত।  

বৃহস্পতিবার (১ জুন) সকাল ৮টা ৪৬ মিনিট এবং ৮টা ৪৮ মিনিটে দুইবার +৫৭২৫৮২৪৭৮ ও +৮৮০১৯৪২২০৬০৩১ নম্বর থেকে ফোন করে তাঁকে এই হুমকি দেওয়া হয়।

 

জেলা প্রশাসক (ডিসি) আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বাংলানিউজকে বলেন, হুমকি দেওয়ার বিষয়ে আমরা আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।

জানা গেছে, এর আগে ভেজাল পণ্য ব্যবসায়ীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত, অবৈধ দখলদারদের বিরুদ্ধে টানা উচ্ছেদ অভিযান চালান প্রতীক দত্ত।

সর্বশেষ গত ৩০ মে চট্টগ্রামে ইসলামি সমাজ কল্যাণ পরিষদে অভিযান চালান তিনি। তবে ঠিক কোন ঘটনার পরিপ্রেক্ষিতে কে হুমকি দিয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি।

চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসান বলেন, প্রতীক দত্তকে মুঠোফোনে হুমকির ঘটনায় ঢাকার শাহবাগ থানায় ইতোমধ্যে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাঁর নিরাপত্তা ও হুমকির বিষয়ে খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশসহ সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুন ১, ২০২৩ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa