ঢাকা, বৃহস্পতিবার, ৬ আশ্বিন ১৪৩০, ২১ সেপ্টেম্বর ২০২৩, ০৬ রবিউল আউয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে বিএনপির ৬০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, মে ২৯, ২০২৩
চট্টগ্রামে বিএনপির ৬০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম: বিএনপির পদযাত্রা কর্মসূচি থেকে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপের অভিযোগে নগরের চান্দগাঁও থানায় ৬০০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।  

সোমবার (২৯ মে) ভোরে সোয়া চারটার দিকে নগরের চান্দগাঁও থানায় পুলিশ বাদী হয়ে মামলাটি করেন।

 

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ৩৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫ থেকে ৬০০ জনের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। সোমবার ভোর সোয়া চার দিকে পুলিশ বাদী হয়ে মামলাটি করেন।

 

রোববার (২৮ মে) বিকেলে নগরের বাকলিয়া এক্সেস রোডে বিএনপির ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়‌নে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূ‌চি নগরের বাকলিয়া এক্সেস রোড থেকে শুরু হয়ে ফুলকলি, রাহাতারপুল, কিলোমিটার, চাঁন্দগাঁও থানা হয়ে বহদ্দারহাটে এসে শেষ হয়।  

তবে বিষয়টি অস্বীকার করে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বাংলানিউজকে বলেন, টোকাই ছেলেরা পুলিশের ওপর ইট-পাটকেল ছোঁড়ে। তখন আমাদের কর্মীরা টোকাইদের ধাওয়া দিয়ে সরিয়ে দিয়েছিল। পুলিশের ওপর হামলায় আমাদের কেউ জড়িত নয়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa