ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিড়ালছানার লোভ দেখিয়ে শিশু অপহরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
বিড়ালছানার লোভ দেখিয়ে শিশু অপহরণ আবিদা সুলতানা আয়নী।

চট্টগ্রাম: নগরের পাহাড়তলী থানার সাগরিকা রোড এলাকায় বিড়ালছানা দেওয়ার লোভ দেখিয়ে আবিদা সুলতানা আয়নী (১০) নামে এক শিশুকে অপহরণ করার অভিযোগে মামলা করা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শরমিন জাহানের আদালতে শিশুটির মা বিবি ফাতেমা বাদী হয়ে মামলা করেন।

এতে মোহাম্মদ রুবেল নামের স্থানীয় এক তরকারি বিক্রেতাকে আসামি করা হয়েছে। বাদীকে আইনি সহায়তা দিচ্ছে মানবাধিকার সংগঠন বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন।

বাদীর আইনজীবী গোলাম মাওলা মুরাদ বাংলানিউজকে বলেন, মামলার আবেদন করা হলে বাদীর বক্তব্য গ্রহণ করেন আদালত। মামলাটি আদালত পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এজাহার হিসেবে নিতে নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, শিশু আবিদা সুলতানা আয়নী নগরের পাহাড়তলী কাজীর দীঘি সাগরিকা রোড এলাকার একটি বিদ্যালয়ে ৪র্থ শ্রেণির ছাত্রী। মা পোশাক কারখানায় কাজ করেন। বাবা একই পেশায় ঢাকায় কর্মরত। গত ২১ মার্চ স্কুলের যাওয়ার পথে তাকে বিড়ালছানা দেওয়ার লোভ দেখিয়ে স্থানীয় তরকারি বিক্রেতা মো. রুবেল অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকে গত ৭ দিন যাবত শিশুটি বাসায় ফেরেনি।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, শিশুটির মা-বাবা পৃথক থাকেন। শিশুটি বাসা থেকে বেরিয়ে যেতে সিসিটিভির ফুটেজ দেখা গেছে। সবকিছু মাথায় রেখে তদন্ত করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।